নীলপদ্ম ৭টি
- জাহিদুল ইসলাম সবুজ ১৮-০৫-২০২৪

বালিকা ৭টি নীলপদ্মও বুঝোনা তুমি,
আবার নাকি তুমি প্রেমও করো!
বুঝতে অবশ্য চেষ্টা কম করনি
এক করেছো চোখের নাকের পানি।
তবু বুঝতে দেইনি ৭টা নীলপদ্ম দিয়ে দিলে আর কিছু বাদ থাকেনা নিজের।
সব হয়ে যায় প্রেমের মানুষের।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।